বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের কমিটি ঘোষণা: সভাপতি সোবহান, সম্পাদক রহমত উল্লাহ্

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটির সভাপতি হিসেবে উপজেলা আ’লীগের বর্তমান সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান পূণরায় নির্বাচিত হন এবং সাধারণ সম্পাদক হিসেবে উপজেলা আ’লীগ নেতা ও মিয়াবাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল নির্বাচিত হন।

এর আগে বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার মিয়াবাজারস্থ হোটেল ফুড প্যালেস প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস) এমপি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপি।

চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু ও ভ. ম. আফতাবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি মো. গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, লালমাই কলেজের অধ্যক্ষ মো. আল-আমিন, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবু তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামসুল আলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলী হোসেন চেয়ারম্যান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, জেলা কৃষকলীগ নেতা বাবু নির্মল পাল। সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু এবং সাংগঠনিক কার্যবিবরণী তুলে ধরেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সেলিমের পক্ষে যুগ্ম-সাধারণ সম্পাদক ভ. ম. আফতাবুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মহিলা আ’লীগ সভানেত্রী বেগম জোবেদা খাতুন পারুল, সাবেক ছাত্রনেতা ও আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. সাইফুল ইসলাম, রেমোটেন্স গ্রুপের চেয়ারম্যান মো. কামাল উদ্দীন কামাল, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন পাটোয়ারী, দক্ষিণ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবু প্রাত্য সারথি দত্ত, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. কামাল উদ্দীন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মো. আবুল হাশেম, জেলা কৃষকলীগ নেতা মো. মমিনুর রহমান ফটিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার, গুনবতী ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন, দক্ষিণ জেলা মহিলা আ’লীগ সাধারণ সম্পাদক কহিনুর বেগম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, আ’লীগ নেতা সানা উল্লাহ্, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. কামরুল হাসান মুরাদ, উপজেলা আ’লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ও কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, উজীরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, চিওড়া ইউপি চেয়ারম্যান মো. একরামুল হক, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহম্মদ, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মো. মাহফুজ আলম, জগন্নাথদীঘি ইউপি চেয়ারম্যান মো. জানে আলম ভূঁইয়া, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, মিয়াবাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল, সুপ্রিমকোর্টের আইনজীবি এডভোকেট ড. আব্দুল মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এএসএম শাহীন মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ প্রমুখ। সম্মেলনের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মুন্সীরহাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. আলমগীর হোসেন, এসময় পবিত্র গীতা পাঠ করেন অর্জুন এবং ত্রিপিটক পাঠ করেন জীবন বড়–য়া।

আর পড়তে পারেন