শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জোট-মহাজোট প্রার্থী মেনে নেব না, গণসংযোগকালে ফয়জুর রহমান বাদল এমপি

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

জোট-মহাজোট প্রার্থী মেনে নেব না, জোটের প্রার্থী দিলে প্রতিহত করা হবে, রাস্তা-ঘাট বন্ধ করে দেয়া হবে। আওয়ামী লীগ থেকে যে-ই আসুক আমরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করে বিজয় নিশ্চিত করবো। বুধবার ৩ অক্টোবর নবীনগর পূর্বাঞ্চলের রসুলপুর, কুড়িঘর, খড়িয়ালা, চড়িলাম, নাটঘর, বিদ্যাকুট গণসংযোগকালে এসব কথা বলেন সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল।

পরে বিকেলে বিদ্যাকুট ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুর রাজ্জাক খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি নবীনগর উপজেলাসহ বাংলাদেশের উন্নয়নের সকল চিত্র তুলে ধরে উপস্থিত হাজারো জনগণকে আগামী একাদশ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার উর্ধাত আহবান জানান। নবীনগরসহ সারা বাংলাদেশে সরকারের যে উন্নয়ন বয়ে গেছে তা ধরে রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। তিনি মনোনয়ন পাবেন আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি নবীনগরবাসির জন্য এলাকার উন্নয়নের জন্য যে কাজ গুলো করেছি তা দৃশ্যমান, আমাকে জনগণ ভালবাসে।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন নসু, এ কে আজাদ, নূর নাহার বেগম, সিরাজুল ইসলাম ফেরদৌস, আ’লীগ নেতা কাজী জহিরউদ্দিন সিদ্দিক টিটু, এড. সুজিত কুমার দেব, শফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান নান্নু, চেয়ারম্যান কবির আহাম্মেদ, জিল্লুর রহমান, জাকির হোসেন, ডাক্তার কাশেম, এনামুল হক এনাম, মো. শাহিন আলম, আ’লীগ নেতা বশির আহাম্মেদ সরকার, খাইরুল আমিন, ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল রোমান, আল মামুন প্রমুখ। এছাড়াও পূর্বাঞ্চলের স্থানীয় আওয়ামী লীগের নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আর পড়তে পারেন