শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে গৃহবধুকে পিটিয়ে জখম করলেন ভাসুর-দেবর

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাসে ভাসুর-দেবর ও তাদের বউ ছেলে মিলে শাহিনা বেগম (৩০) নামে এক গৃহবধুকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার বিকেল ৫ টায় উপজেলার শিবপুর গ্রামে রজ্জব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত শাহিনা বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ করেন। আহত শাহিনা সৌদি প্রবাসী জামাল মিয়ার স্ত্রী।

জানা যায়, রবিবার (১২ ডিসেম্বর) শাহিনার ননদ এর জন্য তার শাশুড়ী ৪ হাজার টাকা চাইলে শাহিনা নাই বললে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এসময় উভয়ের মধ্যে ঝগড়াঝাটি লেগে যায়। একপর্যায়ে শাহিনার ভাসুর মঙ্গল মিয়া, দেবর রজ্জব আলী ও তাদের স্ত্রী, ছেলে মিলে বাঁশ, কাঠ দিয়ে এলোপাতাড়ি ভাবে শাহিনাকে মারপিট করে শাহিনার মাথা, হাতসহ শরীরের বিভিন্ন অংশ জখম করে। পরে স্থানীয়রা শাহিনাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত গৃহবধু শাহিনার ভাই হালিম বলেন, ঘটনার সময় আমি বাড়ি ছিলাম না, ঘটনা শুনে বাড়ি আইসা জানতে পারি আমার বোনের উপর তার ভাসুর, দেবর ও তাদের বউ ছেলে মিলে হামলা চালিয়ে রক্তাক্ত অবস্থা ফালায় রাখে। পরে স্থানীয়রা উদ্ধার করে তিতাস সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ঢাকা পাঠিয়ে দেয়। বর্তমানে আমার বোন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে শাহিনার ভাসুর, দেবর ও তাদের স্ত্রী ছেলের ঘটনার বিষয়ে জানতে বাড়িতে গেলে তাদের কাউকে পাওয়া যায় নাই।

এ বিষয়ে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র এর কাছে জানতে চাইলে তিনি বলেন, উক্ত ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে আইন আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন