বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে নির্বাচনে হেরে বাড়িঘর ভাঙচুর ও লুটের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৩, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাসে সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলেও ফলাফল ঘোষনার পর পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকরা বিভিন্ন বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাটসহ মারধরের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার নারান্দিয়া ইউনিয়ন সোনাকান্দা ও ভিটিকান্দি ইউনিয়ন কদমতলী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার নারান্দিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী (ফুটবল প্রতীক) মোঃ আবুল কালাম নির্বাচনী ফলাফলে পরাজয় হওয়ায় তার কালা ভূইয়ার নেতৃত্বে ৪০-৫০ জন দলবদ্ধ হয়ে প্রবাসী ইউনুস মিয়া, নৌকা প্রতীকের এজেন্ট আফজাল হোসাইনের ও মনজুর আহমেদের বাড়ীতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটসহ মনজুর নামে একজনকে পিটিয়ে আহত করে। এদিকে একই ওয়ার্ডের পরাজয় প্রার্থী (মোরগ প্রতীক) আবু সাঈদ এর সমর্থকরা ফলাফল শুনার পর ৮৫ বছরের বৃদ্ধার বাড়ীতে হামলা চালিয়ে বিল্ডিং এর দড়জা জানালা ভাংচুর করে স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ভাংচুর করার সময় সোয়ে থাকা ৮৫ বছরের বৃদ্ধা আহত হয়।

অপরদিকে উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন ৩নং ওয়ার্ডের পরাজয় মেম্বার প্রার্থী শাহ আলম এর ফুটবল প্রতীক না করায় তাহার সমর্থকরা কদমতলী গ্রামের ডেকেরেটর তাজুল ইসলামের বাড়িতে হামলা চালায় এবং বাড়ি-ঘর ভাংচুর করে।

এ বিষয়ে মোরগ মার্কার পরাজয় প্রার্থী আবু সাঈদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের লোকজন কোথাও কোনো ঝগড়াঝাটি করেনি।

আর পড়তে পারেন