শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে চুরি হওয়া সিএনজি পাবনা থেকে উদ্ধার, আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচংয়ের সদর বাজার আরাগ রোড এলাকার উজ্জল গ্যারেজ থেকে চুরি হওয়া সিএনজি পাবনা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই চোর মাহবুব ও কাউছারকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ) বিকেলে থানার এস আই আব্দুল জব্বার বিষয়টি নিশ্চিত করে জানান,আটকৃত দুই চোরকে কোর্টের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,গত (৬ ডিসেম্বর) তারিখে রাত আনুমানিক ৩টা দিকে সদর বাজার আরাগ রোডের উজ্জল গ্যারেজ থেকে একটি চোরের দল গ্যারেজের সিসি ক্যামেরা বন্ধ করে কৌশলে নিয়ে যায়। পরে সিএনজি’র মালিক উপজেলার ষোলনল ইউনিয়নের ইন্দ্রবতী এলাকার লেচু মিয়ার ছেলে মোঃ রাসেল আহমেদ থানাতে একটি মামলা দায়ের করেন।২৬ ফেব্রুয়ারি রোববার থানার ওসি মোঃ ইসমাইল হোসেনের নির্দেশনা মামলার তদন্তকারী মো: আব্দুল জব্বার তথ্য প্রযুক্তি সহায়তায় ঢাকা ডিএমপি মোহাম্মদপুর থানা এলাকা থেকে অভিযুক্ত চোর মোঃ কাউছারকে গ্রেফতার করে এবং তার তথ্যমতে চোর মাহাবুবকে রামপুরা থানা এলাকা থেকে আটক করে।

আটককৃত দুই চোর, মাহবুব ময়নামতি ইউনিয়নের কিং বাজেহুড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। অপরজন মোঃ কাউছার চান্দিনা উপজেলার সাতবাড়িয়া এলাকার আব্দুল বারেকের ছেলে।

তাদের উভয়ের দেয়া তথ্য মতে এস আই আব্দুল জব্বার পাবনা জেলার বেড়া থানাধীন বেড়া দাস পাড়া চোর মাহবুবের বোন জামাই সালাউদ্দিনের বাড়ির উঠান থেকে চুরি হওয়া সিএনজি উদ্ধার করে।

আর পড়তে পারেন