রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে সিগারেট বাকী না দেওয়ায় দোকানদারকে ছুরিকাঘাতে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২৪
news-image

 

তিতাস সংবাদদাতা:
কুমিল্লার তিতাস উপজেলায় সিগারেট বাকী না দেওয়ায় মানিক মিয়া (৩৫) নামে এক দোকানদারকে  ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১২ টায় উপজেলার কানাইনগর গ্রামে।

নিহত দোকানদার মানিক মিয়া  কানাইনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিবেশী নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন মানিক মিয়ার দোকানে গিয়ে বাকীতে সিগারেট চায়, এসময় দোকানী মানিক সিগারেট নাই বলে জানালে বাহাউদ্দীন কথা কাটাকাটি করে দোকানে প্রবেশ করে দোকানীকে মারধর করতে গিয়ে বাহাউদ্দীন নিজেই নাকে আঘাত পায় এবং রক্ত ঝরে।

পরে রক্তাক্ত অবস্থায় বাহাউদ্দিন বাড়ি গেলে তার বড় ভাই জালালসহ ৩/৪ জন মিলে ধারালো ছুরি নিয়ে দোকানী মানিক মিয়ার দোকানর ভিতর ডুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে, এসময় দোকানি মানিক মিয়া খুনিদের কাছে হাত জোর করে মাফ চাইলেও ঘাতক খুনিরা তাকে মাফ করে নাই। পরে মানিক মিয়ার ডাকচিৎকার শুনে স্বজনরা দৌড়ে এসে রক্তাক্ত অবস্থায় মানিক মিয়াকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে নিহত মানিকের চাচী রাজমোহন বলেন, দুপুরে বাহাউদ্দীন মানিকের দোকানে এসে বাকীতে সিগারেট চায়, তখন মানিক বলেছে সিগারেট নাই, এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে দোকানে ডুকে মানিককে মারধর করে পরে বাড়ি থেকে তার ভাই জালালাহ ২/৩ জনকে নিয়ে এসে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। আমরা খুনিদের বিচার চাই।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের বাড়িতে গিয়ে দেখা যায় ঘর তালা দিয়ে সবাই পালিয়ে গেছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি এবং অভিযুক্তদের আটক করতে আমাদের একাধিক টিম কাজ করছে।

আর পড়তে পারেন