বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০১৮
news-image

 

দাউদকান্দি প্রতিনিধি ঃ
“দাউদকান্দিকে পরিচ্ছন্ন রাখুন-সকলে মিলে সুস্থ থাকুন” এ স্লোগানকে সামনে রেখে দাউদকান্দিতে শুরু হয়েছে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান। সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) এর উদ্যোগে আলোর পথ সমাজ কল্যান সংগঠনের সার্বিক সহযোগিতায় বুধবার সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে এ পরিচ্ছন্ন অভিযানের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জালাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম বলেন, আমরা সবাই যার যার কর্মস্থল বাসা-বাড়ি থেকে বের আশপাশে পড়ে থাকা ময়লা আবর্জনা নির্দিষ্ট স্থানে ফেলবো এবং সবাইকে সচেতন করবো যেন খোলা স্থানে ময়লা আবর্জনা না ফেলি। পরিস্কার পরিচ্ছন্ন থাকা ঈমানেরও একটি অংগ। তাই আমরা সবাই মিলে একটু সচেতন হলে নতুন প্রজন্মকে সুন্দর ও রোগ বালাইমুক্ত একটি পরিবেশ দিতে পারবো। তাই আসুন সকলে মিলে করি অঙ্গিকার , দাউকান্দিকে রাখবো সর্বদা পরিচ্ছন্ন পরিস্কার ।

“আলোর পথ” সামাজিক সংগঠনের সভাপতি আলমগীর হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ.স.ম আব্দুন নুর, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহিনুল ইসলাম সুমন, ডাঃ হাবিবুর রহমান, ডাঃ আল আমিন মিয়াজী, দাউদকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী, কবি আলী আশরাফ, সংগঠক ডাঃ মোজাম্মেল হক প্রমূখ।

আর পড়তে পারেন