শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি তিতাসে ৭০ মতো নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে : ইঞ্জিঃ আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০২৪
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

কুমিল্লা- ১(দাউদকান্দি-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর বলেন, ৭০সালের মতো নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে দাউদকান্দি তিতাসে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে নৌকা মার্কার প্রতি আস্থাশীল হয়ে ৭ জানুয়ারীর নির্বাচনে তারা নৌকাকে বিজয়ী করতে উন্মুখ হয়ে আছেন।

প্রচারণার শেষদিন বৃহস্পতিবার দাউদকান্দি ও তিতাস উপজেলায় পৃথক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর আরও বলেন, দাউদকান্দি তিতাসবাসী চায় সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত জনপদ। তাদের চাওয়া মতে কথা দিচ্ছি নির্বাচিত হলে, এখানে কোনো চাঁদাবাজি হবে না। কোনো ব্যবসায়ীকে চাঁদা দিতে হবে না। দাউদকান্দি তিতাসের জনগণের চাওয়া প্রত্যেকটি সমস্যা সমাধান করা হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যা উন্নয়ন হয়েছে ৪০ বছরে ইতিহাসে তা কেউ করে দেখাতে পারেনি, এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই পঞ্চমবারের মতো ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের করতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে, বাংলাদেশের উন্নয়নে আওয়ামীলীগ যা করেছে অতীতে তা কেউ কোনো দিন করে নাই। এই এলাকার কমিউনিটি ক্লিনিকগুলোকে আরো আধুনিক করে স্বাস্থ্যসেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে কাজ করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বঙ্গবন্ধুর মার্কা নৌকা এবং শেখ হাসিনার মার্কা নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। তাহলে দেশ বাঁচবে, জাতি বাঁচবে, আপনারা বাঁচবেন।

তিতাস উপজেলার গাজীপুর কলেজ মাঠ এবং দাউদকান্দি বিশ্বরোড ঈদগাঁ মাঠ ও পৌরসদরের রাসেল স্কয়ারের সামনে পৃথক জনসভায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আহসান হাবীব চৌধুরী লীল, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া প্রমূখ।

আর পড়তে পারেন