শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার প্রস্তুত রয়েছে -উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৭
news-image

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর::
‘দুর্যোগ সহনীয় আবাস গড়ি নিরাপদে বাস করি’ এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০১৭ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বটছায়ায় আলোচনা সভায় গিয়ে মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।
সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা কৃষি অফিসার মো. সালাউদ্দিন, পিআইও বেলাল হোসেন মজুমদার, ভেটেরিনারী সার্জন ডা. রফিকুল ইসলাম, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলু, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নূর নবী, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর সুমন চন্দ্র সরকার, সহকারি শিক্ষা অফিসার মোজাম্মেল হক, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী জাহাঙ্গীর আলম প্রমুখ।
মনজুর আহমদ বলেছেন, দুর্যোগ মোকাবেলায় সরকারের সবধরণের প্রস্তুতি রয়েছে। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই। সব সময়ই দুর্যোগের সাথে সংগ্রাম করে আমাদের এগিয়ে যেতে হচ্ছে। এসব দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার প্রস্তুত রয়েছে।
দুর্যোগ মোকাবেলায় সবাইকে উদ্যোগী হতে হবে। প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে দুর্যোগ মোকাবেলায় কাজ করার আহ্বান জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।

আর পড়তে পারেন