শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে আটক ২ মাদক ব্যবসায়ি

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০২১
news-image

 

মোঃ জামাল উদিন দুলালঃ

কুমিল্লার দেবিদ্বারে মাদক ক্রয়-বিক্রয়কালে দুই মাদক ব্যবসায়ি ও সেবককে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ১১টায় উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের সাদতের বাড়ির ব্রীজের উপর ক্রয়-বিক্রয়কালে তাদের আটক করা হয়।

রোববার দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে চালান করা হয়েছে। পরে তাদের আদালতে হাজির করলে জিজ্ঞাসাবাদ শেষে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস,আই) আঃ বাতেন, সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) আজিজুল হকসহ একদল পুলিশেএই অভিযানে ১০২ পিছ ইয়াবাসহ জামাল ও মতিউর নামে দুই ইয়াবা ব্যবসায়িকে আটক করে।

পুলিশ জানায়, উপজেলার বারুর গ্রামের মৃত: আঃ ছাত্তারের পুত্র মোঃ জামাল (৩২) ও আব্দু মাষ্টারের পুত্র মো. মতিউর রহমান (২৮) দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগে রয়েছে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশে থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার ধারাবাহিক অভিযানে ওই দুই মাদক ব্যবসায়ি ও সেবককে আটক করা হয়েছে। শুধু মাদক বিরোধীই নয়, সকল অপরাধ সংগঠনের বিরুদ্ধে আমাদের অভিযান ও গ্রেফতার অব্যাহত থাকবে। আমরা মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নিয়ে কাজ করছি। ওই উদ্ধার সংক্রান্তে দেবিদ্বার থানায় আটক দুই মাদক ব্যবসায়ি ও সেবকের বিরুদ্ধে মাদক মামলা দায়ের পূর্বক কুমিল্লা কোর্ট হাজতে চালান করা হয়েছে।

আর পড়তে পারেন