শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২০
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৫ আগস্ট) সকালে দেবিদ্বার উপজেলা সামনে জাতীর পিতার ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, র‌্যালী, আলোচনা সভা, বৃক্ষ রোপন কর্মসূচীর ও প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসানের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদীন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মাস্টার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, কুমিল্লা জেলা মহিলা আ’লীগ সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহমেদ কবীর, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান,দেবিদ্বার পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. শহিদুল্লাহ খাজা, আওয়ামীযুবলীগ সদস্য ও প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আব্দুল মান্নান মোল্লা, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক প্রমুখ। এদিকে উপস্থিত বক্তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের বিভিন্ন দিক তুলে ধরেন।

আর পড়তে পারেন