শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে শিবনগর মানব কল্যাণ সোসাইটির উদ্যোগে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০২০
news-image

দেবিদ্বার প্রতিনিধি :
গরীব, দু:স্থ, অসহায়, হতদরিদ্র মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে রবিবার বিকালে সেলাই মেশিন, শীতবস্ত্র, টাকা,টিন বিতরণ ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের ‘শিবনগর মানব কল্যাণ সোসাইটি।

এতে প্রধান অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ‘শিবনগর মানব কল্যাণ সোসাইটির প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবু নোমান সরকার, উপজেলা কৃষি অফিসার উত্তম কুমার কবিরাজ, সুবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

সংগঠনের সভাপতি লিটন সরকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম খোকা ও মসজিদের ইমাম মো.নাজমুল হাসানের উপস্থাপনায় এতে আরো উপস্থিত ছিলেন সহ উপদেষ্টা হাজী ছিদ্দিকুর রহমান মাষ্টার, মো.দেলোয়ার হোসেন,হাজী আবদুর রহিম সরকার, সহ সভাপতি মো.রবিউল আওয়াল, যুগ্ন সাধারণ সম্পাদক মো.রুহুল সায়েম রনী, অর্থ সম্পাদক হাজী রুহুল কুদ্দুস লিটন, তথ্য সম্পাদক মো.শাহপরান, প্রচার সম্পাদক মো.দেলোয়ার হোসেন, নুরুল ইসলাম, ছিদ্দিকুর রহমান, আজিজুর রহমান, লিটন মিয়া ও রাসেল সরকার প্রমূখ।

প্রধান অতিথি দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান বলেন, শিশুদের আনন্দময় শিক্ষার জন্য পরিবেশ তৈরি করা জরুরী। এই মূহুর্তে আমাদের প্রয়োজন সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের পাশে দাঁড়ানো। তাদের নূন্যতম যে মৌলিক মানবিক চাহিদাগুলো রয়েছে তার কিয়দংশ হলেও বাস্তবায়ন করা। লেখাপড়া করার জন্য তাদের সুযোগ সৃষ্টি করে দেয়া। আসুন শিশুদের ভাল কিছু করার স্বপ্ন দেখাই।

আর পড়তে পারেন