শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওশাবার জামিন আবেদন নামঞ্জুর

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ নিয়েছেন আদালত।

সোমবার (১৩ আগস্ট) দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক রফিকুল ইসলাম।

আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এ এইচ ইমরুল কাওসার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নাসের বাংলানিউজকে বলেন, পুলিশ হেফাজতে অভিনেত্রী কাজী নওশাবাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি (নওশাবা) ডিসেন্ট্রিসহ কয়েকটি সমস্যায় ভুগছেন বলে আমাদের জানিয়েছেন। আমরা তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠিয়েছি।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে তাকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা বাহিনী।

আর পড়তে পারেন