বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ১৫ নং ওয়ার্ডে প্রয়াত ভুট্টুর স্মরণে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০২১
news-image

বি এম মহিউদ্দিন মন্টি:

কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডে পুরাতন মৌলভীপাড়ায় দাফন ওরা ৯ জন টিম সংগঠনের উদ্যোগে কুমিল্লা জিলা স্কুল ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্র পুরাতন মৌলভীপাড়ার মৃত আবুল কাশের মিয়ার ছেলে অকাল প্রয়াত জুলফিকার আলী ভুট্টুর স্মরণে টিভি কাপ শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন টিম হান্টার বয়েজ ও রানার আপ দল চয়ন সুপার স্টার।

ফাইনাল খেলায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুর হক রিফাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের ১১ নং কাউন্সিলর ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী, বিশিষ্ট সমাজ সেবক আবু কায়ছার হানিফ ভুলু, ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মীর মোঃ আজমীর, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সহ সভাপতি গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, সদস্য মনির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ। ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাদেকুর রহমান, বাবলুসহ অন্যান্য নেতা কর্মীরা । এছাড়াও কাশারীপট্টি সমাজের বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রহিম,আবুল কাশেমসহ ওয়ার্ডের বিভিন্ন সমাজের সমাজসেবকগণ উপস্থিত ছিলেন।

যুবলীগকর্মী  রবিউল ও খোকার উপস্থাপনায় প্রধাণ অতিথিকে ফুল দিয়ে বরণ করেন দাফন ওরা ৯ জন সংগঠনের সদস্যবৃন্দরা।

প্রধাণ অতিথি আরফানুল হক রিফাত তার বক্তব্যে বলেন যুব সমাজ খেলাধুলার সাথে সম্পৃক্ত থাকলে মাদক ও অন্যায় অপরাধ থেকে দুরে থাকে। আমি নিজেও খেলার মাঠ থেকেই রাজনীতিতে এসেছি । আমিও খেলাধুলাকে ভালোবাসি। খেলাধুলার বিষয়ে যে কোন সহযোগিতার জন্য আমার দরজা ২৪ ঘন্টা খোলা।

মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও দাফন ওরা ৯ জন সংগঠনের সভাপতি মোঃ রোকন উদ্দিন রোকনের সভাপতিত্ব করেন।

খেলা শেষে অতিথিবৃন্দরা বিজয়ী ও পরাজিত টিমের খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

আর পড়তে পারেন