বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন মামলায় গ্রেফতার ৫; গাজা ইয়াবা উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত নারী আসামীসহ বিভিন্ন মামলায় ৫ জনকে গ্রেফতার করে জেল হাজহে প্রেরণ করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবিরের নেতৃত্বে থানার অফিসারগণ গত ২ নভেম্বর শুক্রবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচলনা করে। এসময় তারা উপজেলার দুলালপুর গ্রামের কসাই বাড়ীর মৃত আকমত আলীর ছেলে মোঃ আবু তাহের (৫০) ও একই গ্রামের মধ্যপাড়া এলাকার মৃত আবুল বাশারের ছেলে মোঃ রমজান মিয়া (৩২) কে আবু তাহেরের বসত ঘর থেকে গ্রেফতার করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ৪ কেজি গাজা ও ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। অপরদিকে একইদিনে উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি গ্রামে অভিযান চালিয়ে মনোয়ার হোসেন প্রকাশ মান্নার স্ত্রী ২ বছরের সাজপ্রাপ্ত পলাতক আসামী রেখা কে গ্রেফতার করে।

এছড়াও উপজেলার মাধবপুর গ্রামের মৃত শাহজাহান প্রকাশ ছাওয়াল মিয়ার ছেলে ডাকাতির প্রস্তুতি মামলায় অভিযোক্ত মাদক মামলার আসামী মোঃ রয়েল মিয়া (৩৬) কে গ্রেফতার করা হয়। অন্যদিকে একই দিন রাতে উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর শশীদর গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী আবুল হাসেম কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের গতকাল শনিবার সকালে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

আর পড়তে পারেন