মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে ধান ক্ষেতে আছড়ে পড়লো বিমানের দু’টি তেলের ট্যাংক, জনমনে আতঙ্ক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৮, ২০১৭
news-image


জাহাঙ্গীর আলম ইমরুল

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ফসলি জমিতে রকেট লাঞ্চার সদৃশ একটি বস্তু নিয়ে জনমনে আতঙ্ক বিরাজ করে। অবশেষে পুলিশ বস্তু দুটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। পরে জানা গেছে এ দুটি বস্তু বিমানের তেলের খালি ট্যাংক।

উপজেলার জিনদপুর ইউনিয়নের নীলনগর এলাকায় আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা সেখানকার ফসলি জমিতে রকেট লাঞ্চার সদৃশ্য দু’টি বস্তু পড়তে দেখে থানায় খবর দেয়।
নবীনগর থেকে  স্থানীয় সাংবাদিক শাকিল আহমেদ রুবেল স্থানী জনগণ ও ইউপি চেয়ারম্যানের বরাত দিয়ে জানানউপজেলার জিনদপুর ইউনিয়নের নীলনগর গ্রামে  মঙ্গলবার (৮ আগষ্ট) সকালে বিমান থেকে দুটি তেলের খালি ট্যাংক মাটিতে পরার পর জনমনে আতংক দেখা দিয়েছে।

স্থানীয়রা এর আগে এমন বস্তু না দেখায় তাদের মাঝে আতংক দেখা দেয়।

এলাকাবাসী বস্তু দুটিকে রকেট লাঞ্চার ভেবে বিস্ফোরণ হওয়ার আশংকায় নিরাপদে চলে যান।

পুলিশ খবর পেয়ে ট্যাংক দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন জানান, সকাল আনুমানিক এগারোটার দিকে তারা কৃষি জমিতে কাজ করার সময় হঠাত বিমান থেকে কিছু ফেলার শব্দে তারা সেখানে ছুটে যান। প্রায় ১৪/১৫ ফুট লম্বা ট্যাংক দেখে তারা ভয় পেয়ে যায়।

এর কিছু সময় পর আবারো একই বস্তু পড়ার শব্দে তারা আতংকিত হয়ে পরে।

এ ঘটনার পর এলাকায় মহুর্তে আতংক ছড়িয়ে পড়লে যে যার মত নিরাপদে চলে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। তিনিও এর আগে এ ধরনের কোন বস্তুর সাথে পরিচিত নন জানিয়ে বলেন, চলন্ত বিমান থেকে কোন কিছু পড়া কিংবা ফেলার ঘটনা এ এলাকায় আর ঘটেনি। তবে ঘটনাটি কোন বাসস্থানের উপর পড়লে প্রাণহানি ঘটতে পারতো।

নবীনগর থানার ওসি আসলাম শিকদার জানান, উদ্ধার হওয়া বস্তু দুটি বিমানে ব্যবহৃত  তেলের ট্যাংক ছিল।

আর পড়তে পারেন