শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নকল মুক্ত পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে জেএসসি পরীক্ষা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৭
news-image

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে কঠোর নিরাপত্তা ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে জেএসসি পরীক্ষা। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
শিশুদের এ পরীক্ষায় কেন্দ্রকে ঘিরে অভিভাবকদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায় । তবে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার সাইফুল ইসলাম বলেন, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠু ও সুন্দর ভাবে জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এখনও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের কঠোর নজরদারিতে পরীক্ষার কেন্দ্র নকল মুক্ত পরিবেশ, সুষ্ঠু ব্যবস্থাপনা ও কঠোর নিরাপত্তা নিশ্চিত করায় সর্ব মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি ।
জানা যায়, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২০১৭ সালের চলমান জেএসসি পরীক্ষায় শিক্ষার্থীর সংখ্যা ১হাজার ১১০ জন। পরীক্ষা কেন্দ্র ঘুরে দেখা যায়, পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা, কেন্দ্র সচিব, হল সুপার সহ সকলে অত্যন্ত দক্ষতার সাথে কক্ষ পরিদর্শন করে নিবিড় পর্যবেক্ষণে দায়িত্ব পালন করেছেন।

আর পড়তে পারেন