শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা প্রধান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার নাঙ্গলকোটে আগুনে পুড়ে সর্বস্ব হারান ১টি পরিবার। শনিবার (২০ মার্চ) সন্ধ্যায় স্থানীয় সমাজ সেবক রাজনীতিবিদ জোড্ডা পূর্ব ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী নুরুল আফসারের উদ্যোগে পরিবারটিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ৬২ হাজার টাকা প্রধান করা হয়েছে। নুরুল আফসার এসময় বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি আর্থিক সহায়তা দিবে বলে জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন জোড্ডা পূর্ব ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহজাহান সাজু, ইউপি সেচ্চা সেবক লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান স্বপন, সহ সভাপতি মাহমুদ লোকমান, কাজী জালাল আহমেদ, সাবেক মেম্বার নূর মিয়া, গোলাম মোস্তফা প্রমূখ।

জানা গেছে, নুরুল আফসার ১০ হাজার, ঢালুয়া ইউপি চেয়ারম্যান বাছির ৫ হাজার, বাপ্পা সোহাগ (প্রবাসী) ১০ হাজার, রবিউল আলম (প্রবাসী) ৫ হাজার, সাবেক ইউপি মেম্ভার নুর মিয়া ৫ হাজার, সাইফুল (প্রবাসী) ৫ হাজার, এড মাঈন উদ্দিন ৫ হাজার, মামুন ২ হাজার, কামরুল ১ হাজার, ফারুক হাজারী ৫ শত সহ আরো অনেকে এই পরিবারের পাসে দাড়িয়েছেন।

উল্লেখ্য ১৪ মার্চ রবিবার দুপুর ২টার দিকে কুমিল্লা নাঙ্গলকোটের দঃ শ্রীহাস্য গ্রামের গফুরের ছেলে আবুল কালামের বাড়িতে পল্লী বিদ্যুতের ডিজিটাল মিটার বিস্ফোরণ হয়ে আগুনে পুড়ে বিদেশে যাবার জন্য জায়গা বিক্রির নগদ ৩ লাখ ৭৫ হাজার টাকা, পাসপোর্ট বই সহ প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়। এ বিষয়ে নুরুল আফসার বলেন, আমি ভিবিন্ন গনমাধ্যমে খবর দেখার পর দ্রুত এসে টাকা কালেকশন করে এই পরিবারের পাশে দাড়িয়েছি, আমি আশা করি সকলের একটু সহযোগিতা এই পরিবারের কল্যাণ বয়ে আনবে।

আর পড়তে পারেন