শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৯, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

শনিবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশসান ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে বর্ণাঢ্য ‌র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্নাহী কর্মকর্তা সাহিদা আক্তারের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য ‌র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আলোচনা সভায় জয়িতা অন্বেষন শীর্ষ কার্যক্রমের আওতায় পাঁচ ক্যাটাগরীতে জয়িতাদের সম্মাননা ক্রেষ্ট ও সংবর্ধনা প্রদান করা হয় এবং অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার ফাতেমা তোজ জোহরা।

র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার মোঃ ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মীর হোসেন মীঠু, বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সেটাক্টর মোঃ মোস্তফা কামাল, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল খালেক, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারওয়ার, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্হাপক এম হাবিবুর রহমান, অফিস সহকারী আব্দুস ছাত্তার, প্রশিক্ষক হালিমা আক্তার ও রফিকুল ইসলাম । এসময় উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন

আর পড়তে পারেন