শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের ৩৭দিন পরও সন্ধান মেলেনি লালমাইয়ের প্রতিবন্ধি যুবকের

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০১৯
news-image

সেলিম চৌধুরী হীরা :

নিখোঁজের ৩৭দিন পরও সন্ধান মেলেনি লালমাইর বাকপ্রতিবন্ধি জহিরুল ইসলাম নামে এক যুবকের। গত ৩ফেব্রুয়ারী ছেলের সন্ধান চেয়ে তার পিতা লাকসাম থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। র্দীঘ দেড়মাস পরও ছেলেকে না পেয়ে পরিবারে মধ্যে হতাশা ও আতংক বিরাজ করছে। ছেলে নিখোঁজের পরদিন থেকে ওই পরিবার কে হত্যার হুমকি দিয়ে আসছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাকই উত্তর ইউনিয়নের মধুুশ্চর গ্রামে।

অভিযোগ সুত্রে জানা যায়,লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের মধুুশ্চর গ্রামের বেকারী মাল বিক্রেতা আমিরুল ইসলামের বাকপ্রতিবন্ধি ছেলে জহিরুল ইসলাম (২০) প্রতিদিনের ন্যায় পিতার সাথে থেকে ব্যবসায়ীক কাজে সহযোগীতা করে আসছে। গত ২৯জানুয়ারী বিকেলে পাশ্ববর্তী হরিশ্চর বাজারের উপর দিয়ে একটি মটর সাইকেলে ছড়ে সে পুর্ব দিকে যেতে দেখে স্থানীয়রা। ওইদিন সন্ধায় জহিরুল বাড়ীতে না এসে সে নিখোঁজ হয়ে পড়ে। বিভিন্ন স্থানে খোঁজাখূজির পর গত ৩ফেব্রুয়ারী লাকসাম থানায় একটি নিখোঁজ ডায়েরী করে। র্দীঘ ৩৭দিন পরও ওই যুবকের সন্ধান না পাওয়ায় পরিবারের মধ্যে হতাশা ও আতংক বিরাজ করছে।

এদিকে ছেলে জহিরুল ইসলাম নিখোঁজের পরদিন থেকে তাকে ও তার পরিবার কে হত্যার হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় গত ৪ ফেব্রয়ারী আমিরুল ইসলাম একই বাড়ীর লোকমান হোসেন,নজরুল ইসলাম,তাজুল ইসলাম কে অভিযুক্ত করে লাকসাম থানায় সাধারন ডায়েরী করেন। নিখোঁজ ও সাধারণ ডায়েরী করার পর লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

আমিরুল ইসলাম জানায়,আমার ছেলে সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে প্রতিবন্ধি ভাতাভোগী। হত দরিদ্র হওয়ায় ব্যবসায়ীক কজের সহযোগীতার জন্য তাকে সাথে রেখেছি। ওইদিনও সে সারাদিন আমার সাথে ছিল। বিকেল থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না। আমি আমার ছেলের সন্ধান চাই।

অভিযুক্ত লোকমান হোসেন জানায়,বাজারের দোকান নিয়ে আমাদের মধ্যে র্দীঘ দিনের বিরোধের কারনে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
লাকসাম থানা পুলিশের এস আই ইলিয়াছ হোসেন নিখোঁজের সত্যতা নিশ্চিত করেন।

আর পড়তে পারেন