সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না এমবাপে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৮, ২০২৩
news-image

স্পোর্টস ডেস্ক:

লিওনেল মেসি চলে যাওয়ার কারণ কিলিয়ান এমবাপেকে আরও বেশি প্রয়োজন পিএসজির। এ কারণে ক্লাবটি চাচ্ছে এমবাপে তাদের সঙ্গে চুক্তি নবায়ন করুক। কিন্তু পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে রাজি নন এই ফরাসি তারকা। সম্প্রতি পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি যে হুমকি দিয়েছে এমবাপেকে, তা সত্ত্বেও তিনি চুক্তি নবায়ন করতে রাজি নন।

ইএসপিএন রিপোর্ট প্রকাশ করেছে, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করে রিয়াল মাদ্রিদেই যাওয়ার ইচ্ছা এমবাপের। আপাতত সে লক্ষ্যেই এগিয়ে চলছেন তিনি। বরং, আল খেলাইফি যে হুমকি দিয়েছেন, সে হুমকি তার চিন্তা-ভাবনায় কোনো পরিবর্তন ঘটায়নি।

কিলিয়ান এমবাপে এখন সফর করছেন আফ্রিকান দেশ ক্যামেরুনে। যদিও এমবাপে ফরাসি নাগরিক। তবে তিনি ক্যামেরুন বংশোদ্ভুতও । তার বাবা ছিলেন ক্যামেরুনিয়ান। সেখানেই পিএসজিতে থাকা না থাকা, আল খেলাইফির হুমকি এসব বিষয়ে নিজের মতামত জানিয়েছেন। ইএসপিএন জানিয়েছে, আল খেলাইফির হুমকির বিষয়ে একেবারে উদ্বিগ্ন নন এমবাপে।

রিয়াল মাদ্রিদ এখনও দলে পেতে উন্মুখ হয়ে আছে। প্রায় ২০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে তারা এমবাপেকে কিনতে চায়। তবে, তারা চাচ্ছে এ ব্যাপারে এমবাপে কিংবা পিএসজি থেকে প্রথম পদক্ষেপ নেয়া হোক। এরপর তারা এগিয়ে আসবে।

রিয়াল মাদ্রিদের এ চাওয়ার মূল কারণ হলো, গত মৌসুমের নাটক। কারণ, গতবারও এমবাপে মাদ্রিদে প্রায় চলে গিয়েছিলেন; কিন্তু শেষ মুহূর্তে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করে আর মাদ্রিদে আসা হয়নি তার। এবারও এমন কিছু ঘটুক, তা চায় না রিয়াল কর্তৃপক্ষ।