মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রথমবারের মতো উন্নত মানের আইডি কার্ড পেয়েছে কুবি শিক্ষার্থীরা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০২২
news-image

 

কুবি প্রতিনিধি:
প্রথমবারের মতো উন্নত মানের আইডি কার্ড পেয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বুধবার (১২ অক্টোবর) উপাচার্যের কক্ষে এ আইডি কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ছাত্র-পরার্মশক ও নির্দেশনা পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, আইডি কার্ড কমিটির আহ্বায়ক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, সদস্য সচিব এমদাদুল হক, সদস্য প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, আবাসিক হলের প্রাধাক্ষ্যবৃন্দসহ বিভিন্ন হলের কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

কমিটির সদস্য সচিব এমদাদুল হকের নিকট আইডি কার্ডের ভুল ত্রুটি সংশোধনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাদের ছাপানো আইডি কার্ডে যদি কারিগরি ভুল ত্রুটি থাকে তাহলে আমরা তা সংশোধন করে দিবো কিন্তু শিক্ষার্থীরা যদি নিজেরা ফরম পূরণে ভুল করে থাকে তাহলে তাদের সংশ্লিষ্ট হল প্রশাসনের সাথে যোগাযোগ করতে হবে।

এসময় উপাচার্য ড. মঈন দ্রুত সময়ের মধ্যে আইডি কার্ড প্রস্তুত করায় কমিটির সদস্যদের ধন্যবাদ জানান পাশাপাশি যেসকল শিক্ষার্থীরা এখনো আইডি কার্ডের জন্য আবেদন করেনি তাদের আবেদন করার জন্য আহ্বান জানান।

আর পড়তে পারেন