শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে জড়িয়ে এমপি প্রাণ গোপালের মিথ্যাচারে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে ক্ষোভ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রীকে জড়িয়ে স্থানীয় এমপি’র মিথ্যা তথ্যের বক্তব্যে কুমিল্লার রাজনৈতিক অঙ্গণে আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। এমপি’র এমন বক্তব্যের ভিডিও এখন ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পাশাপাশি যার বিষয়ে বক্তব্যে মিথ্যাচার করা হয়েছে কুমিল্লার পরলোকগত এমপি সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের পরিবার থেকেও ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানানো হয়েছে।

সম্প্রতি কুমিল্লার চান্দিনার বাতাঘাসি ইউনিয়নের শব্দল এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, ‘আগের নির্বাচনে আমাকে মনোনয়ন না দিয়ে প্রধানমন্ত্রী দুই বোনের পাশাপাশি রেখে আমাকে বলেছিলেন আমরা ভাই হারাতে চাই না, আপনি যে নির্বাচন করতে যাবেন আপনাকে হয় রেদোয়ান মেরে ফেলেবে, না হয় আলী আশরাফ মেরে ফেলবে, দুইজনই যদি না পারে তাহলে কর্ণেল রশিদকে ভাড়া করে এনে মারবে।’ এমপি’র এমন বক্তব্য রোববার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

এমপি প্রাণ গোপাল দত্তের এমন বক্তব্যের বিষয়ে গতকাল সোমবার দুপুরে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অধ্যাপক আলী আশরাফের ছেলে মুনতাকিম আশরাফ টিটু বলেন, তিনি এর আগেও এই আসনের পরলোকগত এমপির বিভিন্ন বিষয়ে মিথ্যা ও আপত্তিকর বক্তব্য দিয়ে ভাইরাল হয়েছেন। কিন্তু গত শনিবার মাননীয় প্রধানমন্ত্রী এবং ওনার বোন শেখ রেহেনাকে জড়িয়ে মিথ্যাচার করছেন। এটা বিভ্রান্তিকর। আমরা ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছি মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যাচার করায় এমপি প্রাণ গোপাল দত্তের বিরুদ্ধে মানহানির মামলা করব।

আর পড়তে পারেন