শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমিকার জন্য মাকে ভুললো যে প্রেমিক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০১৬

বিনােদন ডেস্ক: পৃথিবীর সবচেয়ে মধুর শব্দ ‘মা’। তাই মাকে নিয়ে নাটক, চলচ্চিত্র কিংবা সাহিত্য রচনার শেষ নেই। সেই ধারাবাহিকতায় এবার আপেল মাহমুদের গল্পে জয়ন্ত রোজারিও নির্মাণ করলেন নাটক ‘মা’। 187214_1 (1)
নাটকটিতে ওয়াহিদ ইকবাল মার্শালের মায়ের চরিত্রে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু। অন্যদিকে তার প্রেমিকার চরিত্রে দেখা যাবে নাবিলা ইসলামকে। এছাড়া একটি বিশেষ চরিত্রে রয়েছেন নেলসন মণ্ডল।

‘মা’ নাটকের গল্পে দেখা যাবে, মার্শালের মা দীর্ঘদিন ধরেই প্যারালাইজড হয়ে ঘিরে পড়ে আছেন। আর এ কারণে তার প্রেমিকা নাবিলা খুব বিরক্ত। কারণ বিয়ের পর এ বাড়িতে আসলে এই অসুস্থ শাশুড়িকে তারই টানতে হবে। বিষয়টা মার্শালও আঁচ করতে পেরে, একদিন সেই মাকে শীতের মধ্যে রেলওয়ে স্টেশনে রেখে আসে। তারপরই ঘটনা অন্যদিকে মোড় নেয়।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জয়ন্ত রোজারিও বলেন, ‘সবার কাছেই মা অনেক প্রিয়। তারপরও এমন কিছু গল্প থাকে যা সবাইকে আরো বেশি মায়ের প্রতি আকৃষ্ট করে তুলে। আর এজন্যই আপেল মাহমুদের গল্পটি নিয়ে নাটকটি নির্মাণ করেছি।’
উল্লেখ্য, ‘উদ্দীপন’ শিরোনামে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রতি শুক্রবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার করছে বিশেষ ধারাবাহিক নাটক। এতে আগামী ৫ ফেব্রুয়ারি প্রচার হবে ‘মা’ নাটকটি।উৎসঃ বাংলামেইল

আর পড়তে পারেন