রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুচকা কিনতে যাওয়া তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: আটক ফুচকা-চটপটি বিক্রেতা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ফুচকা কিনতে যাওয়া তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (১০) দোকানে আটকে রাতভর ধর্ষণ করেছে এক ব্যবসায়ী। পুলিশ ওই ফুচকা-চটপটি বিক্রেতাকে আটক করেছে।

আটক ব্যক্তির নাম মজিবুর রহমান (৪৮)। তার বাড়ি কালীগঞ্জ উপজেলার পোটান এলাকায়। পাঁচ সন্তানের জনক মুজিবুরের দুই স্ত্রী রয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক ও শিশুটির স্বজনসহ স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় কালীগঞ্জের মোক্তারপুর এলাকায় গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়ক ঘেঁষে গড়ে ওঠা মজিবুরের দোকান থেকে ফুচকা কিনতে যায় শিশু এক স্কুলছাত্রী। এ সময় ফুচকা ও চটপটি বিক্রেতা মজিবুর কৌশলে শিশুটিকে একটি ঘরে আটকে রাখেন। রাতভর শিশুটির ওপর পাশবিক নির্যাতন করেন মজিবুর। পরদিন রোববার সকালে মজিবুর নিজ মোটরসাইকেলে করে শিশুটিকে নোয়াপাড়া বাজার এলাকায় রেখে চলে যায়।

এদিকে দীর্ঘ সময়েও শিশুটি বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করতে থাকে। শিশুটিকে না পেয়ে তারা এলাকায় মাইকিং করে। পরে নোয়াপাড়া বাজার এলাকা থেকে শিশুটিকে তার বাবা-মা ও স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বিকেলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

এ সময় শিশুটি তার ওপর রাতভর পাশবিক নির্যাতনের বিস্তারিত ঘটনা পুলিশ ও স্বজনদের জানায়। এর পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত মজিবুরকে তার বাড়ি থেকে আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ওসি একেএম মিজানুল হক।
সূত্র:এনটিভি

আর পড়তে পারেন