বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে আধিপত্য বিস্তার নিয়ে হামলায় স্বামী-স্ত্রী আহত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৮, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দিতে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের অতর্কিত হামলায় স্বামী-স্ত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে পৌরসভার নুরপুর গ্রামে এ হামলার ঘটনায় আহত ওই গ্রামের আব্দুল আওয়াল সরকারের ছেলে হাফিজ উদ্দিন সরকার (৩০) ও তার স্ত্রী জেসমিন সরকার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, দাউদকান্দি পৌরসভার ১নং নুরপুর ওয়ার্ড কমিশনার গিয়াস উদ্দিন মীর স্বপনের সাথে একই গ্রামের হোসেন মীরের এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। সেই বিরোধের জের ধরেই ১৭অক্টোবর বুধবার রাতে গিয়াস উদ্দিন মীর
স্বপনের সমর্থক হাফিজ উদ্দিন সরকারের উপর হামলার ঘটনা ঘটতে ।

আহত হাফিজ উদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর হোসন মীরের ভাগিনা সাইফুল ও আব্দুল্লাহ আমার বাড়ীতে গিয়ে কথা আছে বলে ডাক দেয়। আমি ঘর থেকে বের হতেই ৪/৫জন আমার উপর হামলা করে। আমার চিৎকার শুনে স্ত্রী এগিয়ে আসলে তাঁর উপরও হামলা করে। আমি আহত অবস্থায় থানায় গেলে পুলিশ আমাকে হাসপাতালে পাঠায়।

কমিশনার গিয়াস উদ্দিন মীর স্বপন বলেন, আমার নির্বাচনের সময় থেকেই বিরোধিতার সূত্রপাত। সামনে পৌরসভা নির্বাচন । আমি আবার প্রার্থী হওয়ার ঘোষণা দেয়ায় আমার সমর্থকের উপর হামলা চালায় হোসেন মীরের লোকজন।

হোসেন মীরের মোবাইলে ফোন করলে তাঁর স্ত্রী আমেনা বেগম রিসিভ করে বলেন, কমিশনার স্বপন মীরের সাথে আমাদের কোন দ্বন্দ্ব নেই। আমরা এলাকায় থাকি না। দুই বছর আগের টাকা পাওনার বিষয় নিয়ে হাবিবের সাথে আমার স্বামীর ভাগিনা সাইফুলের মারামারি হইছে বলে শুনেছি। টাকার বিষয় নিয়ে এর আগেও মারামারি ও মামলা হয়েছিলো।

দাউদকান্দি মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ জানান, ভিকটিম আহত অবস্থায় থানায় আসলে তাকে আমরা হাসপাতালে পাঠাই। পরে হাসপাতালে গিয়ে ভিকটিমের সাথে কথা বলেছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন