শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর: তীব্র প্রতিবাদে উত্তাল কুমিল্লার রাজপথ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উত্তাল কুমিল্লা মহনগরীর রাজপথ। মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ-আল মাহমুদ সহিদের আহবানে নগরজুড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ অফিস থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগরীর টাউন হল মাঠে এসে শেষ হয় বিক্ষোভ মিছিল।

মহানগর আওয়ামী লীগ অফিসের সমাবেশে বক্তব্য রাখেন- কুমিল্লা সিটি করপোরেশন কাউন্সিলর ও মহানগর যুবলীগের যুগ্ম আহাবায়ক হাবিবুর আল আমিন সাদিসহ যুবলীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, স্বাধীনতার জন্মদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনা তা বাঙালীর হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। জাতি হিসেবে আমরা তা কোনোভাবেই সহ্য করতে পারছিনা।

সমাবেশের পড়ে নগরীর প্রধান প্রধান সড়কে অনুষ্ঠিত হয় বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল। বিক্ষোভ মিছিলটি কুমিল্লা নগরীর টাউন হল মাঠে গিয়ে শেষ হয়। এসময় আগামীর কর্মসূচি ও সকল নেতৃবৃন্দকে দিক নির্দেশনা প্রদান করেন কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ-আল মাহমুদ সহিদ। টাউন হল মাঠে মিছিলে আগত কুমিল্লা যুবলীগের সকল স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আর পড়তে পারেন