রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ার এ্যাপোলো হাসপাতালকে সর্তক করলেন সিভিল সার্জন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০২০
news-image

 

এমডি আজিজুর রহমানঃ

কুমিল্লা বরুড়ার প্রাইভেট ২টি হাসপাতাল ও ২টি ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন করেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মোঃ নিয়াতুজ্জামান।

শনিবার দুপুরে এ্যাপোলো হাসপাতাল, ডক্টরস কমিউনিটি হাসপাতাল, মর্ডান ডায়াগনষ্টিক ও আল-ইকরাম ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন করেন তিনি। এসময় তিনি হাসপাতালগুলোর বৈধ কাগজপত্র, রোগ নির্ণয়ের যন্ত্রাংশ, নিয়ম অনুযায়ী হাসপাতালের ডিউটি ডাক্তার (এমবিবিএস ডাক্তার) থাকা ও ডিপ্লোমা নার্সসহ বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন।

পরিদর্শনকালে এ্যাপোলো হাসপাতালের এক্স-রে টেকনেশিয়ান ফরহাদ হোসেনের ডিপ্লোমা সার্টিফিকেট দেখাতে পারেনি এবং এ হাসপাতালের অপারেশন থিয়েটার নোংরা হওয়ায় তাদেরকে সতর্ক করা হয়।

সিভিল সার্জন ডা. মোঃ নিয়াতুজ্জামান জানান, আমরা ২টি হাসপাতাল ও ২টি ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন করেছি। এর মধ্যে এ্যাপোলো হাসপাতালের এক্স-রে টেকনেশিয়ান ফরহাদ হোসেন তার ডিপ্লোমা সার্টিফিকেট দেখাতে পারেনি এবং এ হাসপাতালের অপারেশন থিয়েটার নোংরা হওয়ায় তাদেরকে প্রাথমিকভাবে সতর্ক করেছি। তাদেরকে নোটিশ প্রেরন করা হবে। পাশা-পাশি ৪টি প্রতিষ্ঠানসহ বরুড়ার সকল হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের বৈধ কাগজপত্র আগামী ৭ দিনের মধ্যে জমা দিতে নোটিশ প্রেরন করা হবে।

আর পড়তে পারেন