শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় জনসম্মুখে ধুমপান করতে নিষেধ করায় ছাত্রলীগ নেতা রাজুকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩১, ২০২০
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়াঃ

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার খোশবাস (উঃ) ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদি হাসান রাজু (২৯) ও তার বাবা আ: করিম (৫০) কে কুপিয়েছে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই রাজুর মৃত্যু হয়। আহত আ: করিমকে আশঙ্কজনক অবস্থায় ঢাকা মেডিকেলে কলেজে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জুলাই) রাত আনুমানিক ৮ টার দিকে খোশবাস (উঃ) ইউনিয়নের অলিতলা গ্রামে নিহত রাজুর নানার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। সে উপজেলার হোসেনপুর গ্রামের আ: করিমের ছেলে।

জানা গেছে, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাজু ও তার বাবা সন্ধ্যার দিকে বাসতলি বাজারে অবস্থান করছিলেন। পাশেই ৭/৮ জন বখাটে যুবক জনসম্মুখে ধুমপান করছিলো। রাজু তাদেরকে একটু দূরে গিয়ে ধুমপান করতে বলায় তাদের সাথে বাকবিতন্ডা হয়।

কিছুক্ষণ পরে অলিতলা, নরসিংপুর, আরিফপুর, রাম্মহন ও পানিপাড়া থেকে ২০/২৫ জন বখাটে যুবক মূহুর্তের মধ্যে বাসতলি বাজারে এসে রাজু ও তার বাবার উপর হামলার চেষ্টা করে। পরে বাসতলি বাজারের স্থানীয় লোকজনের সহায়তা তাদের সরিয়ে দেয়া হয়। পরে বাসতলি বাজার থেকে রাজু ও তার বাবা অলিতলা তার নানা বাড়িতে চলে যায়।

আনুমানিক রাত ৮ টার দিকে ৬/৭ জন যুবক মোটর সাইকেলযোগে অলিতলা তার নানার বাড়ির সামনে রাজুর বুকে ছুরি দিয়ে আঘাত করে ও তার বাবা করিমের পেটে ছুরি মেরে ও কুপিয়ে গুরুতর আহত করে। ঘটনাস্থলে রাজুর মৃত্যু হয়। রাজুর বাবা করিমকে প্রথমে কুমেক হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করা হয়।

এ ঘটনায় গতকাল রাতে সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সার্কেল এসপি প্রশান্ত পাল, বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিত বড়ুয়া ও তদন্ত (ওসি) ইকবাল বাহার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিত বড়ুয়াকে মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।

এ রির্পোট লেখা পর্যন্ত বরুড়া থানায় কোন মামলা হয়নি।

আর পড়তে পারেন