শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় রাধা গোবিন্দ মন্দিরে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৯, ২০১৮
news-image

এমডি আজিজুর রহমান, বরুড়া:
ধর্ম যার যার, উৎসব সবার এ প্রতিপাদ্য কুমিল্লার বরুড়া উপজেলার আগানগর ইউনিয়নে শারর্দীয় দুর্গাৎসব উপলক্ষে সড়ক ও জনপদ বিভাগের যুগ্ম-সচিব মনিন্দ্র কিশোর মজুমদারে বাড়িতে রাধা গোবিন্দ মন্দিরে হত দরিদ্র হিন্দু ও মুসলিমদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

এতে বরুড়া উপজেলা নিবার্হী অফিসার মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সচিব, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এম. এ. এন ছিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, বরুড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল খালেক চৌধুরী, বরুড়া উপজেলার সাবেক সহকারি (ভূমি) কমিশনার মো. সাইফুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ, কুমিল্লা (দঃ) জেলা আ‘লীগের সদস্য সাবেক মেয়র বাহাদুরুজ্জামান, কুমিল্লা জেলা পরিষদ সদস্য সোহেল সামাদ। এছাড়াও অনুষ্ঠানে বরুড়া উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি, বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবৃন্দ ও ভক্তবৃন্দগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে হত দরিদ্র হিন্দু ও মুসলিম পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

আর পড়তে পারেন