বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ হলো ৬টি হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০২১
news-image

 

আরিফ আজগরঃ

চলতি করোনা মহামারী বিরূপ আকার ধারণ করেছে সারাদেশে। কুমিল্লা ও এর আশেপাশের জেলাগুলোতেও দৈনন্দিন বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। এমতাবস্থায় রোগীদের সঠিক সেবা দেওয়ায় হিমশিম খেতে হচ্ছে স্বাস্থ্য বিভাগকে।

কুমিল্লা জেলার বরুড়া উপজেলায়ও আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সেবার এই সংকট কাটাতে প্রান্তিক করোনাক্রান্ত জনগোষ্ঠীর জরুরি অক্সিজেন সরবরাহে বরুড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ৬টি হাই ফ্লো অক্স্রিজেন সিলিন্ডার যোগ করা হয়েছে।

বরুড়ার সাংসদ নাছিমুল আলম চৌধুরী নজরুল এবং স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিঃ আতিকুল ইসলাম যৌথভাবে তাদের ব্যক্তিগত তহবিল থেকে এই হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।

সোমবার দুপুরে বরুড়ার উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এই হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডারের ফলে বরুড়ার নাগরিকদের করোনাকালীন জরুরি অক্সিজেন সেবা সহজতর হবে এবং আরও ৬টি হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার হলে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় জরুরি অক্সিজেন সেবা পরিপূর্ণভাবে দেওয়া যাবে। হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় সাংসদ নজরুল এবং ইঞ্জিঃ আতিকুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম।

আর পড়তে পারেন