শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিকেএসপিতে চাকরির সুযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৮, ২০১৯
news-image

জব ডেক্সঃ

বিভিন্ন গ্রেডে শূন্য পদে স্থায়ী ও অস্থায়ীভাবে ১৪টি পদে সর্বমোট ২৫ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

পদের নাম: সিনিয়র গবেষণা কর্মকর্তা, প্রভাষক (পদার্থবিজ্ঞান), কোচ (জিমন্যাস্টিকস, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, ভলিবল, বক্সিং, শুটিং), উপ-সহকারী প্রকৌশলী, গাড়িচালক, অফিস সহায়ক, মেসওয়েটার, মালি, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতাকর্মী পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর/স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবে। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আবশ্যক।

বেতন: বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতাদি দেওয়া হবে।

বয়স সীমা: সিনিয়র গবেষণা কর্মকর্তা ও কোচ পদে আবেদনের জন্য অনূর্ধ্ব ৪০ বছর এবং অন্য সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ওবেবসাইট (www.bksp.gov.bd) থেকে ফরম ডাউনলোড ও স্বহস্তে লিখিত ফরম এবং সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করে মহাপরিচালক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, জিরানী, আশুলিয়া, সাভার, ঢাকা বরাবর পাঠাতে হবে। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ সময়: আগামী ৩১ জানুয়ারি, ২০১৯।

আর পড়তে পারেন