শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিএলে জুয়া নিয়ে ভারতীয় বুকিরা গ্রেপ্তারের পরেও ছাড় পাচ্ছেন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০১৭
news-image

 

ডেস্ক রিপোর্ট:

বিপিএলে জুয়া এখন ওপেন সিক্রেট। দেশী বিদেশী জড়িতরা ধরা পড়ছেন নিয়মিত। এদের মধ্যে ভারতীয় বুকিদের সংখ্যাটা বেশি। কিন্তু , এ নিয়ে কোন আইন নেই । আর তাই বার বার অপরাধীরা ধরা পড়েও পার পেয়ে যাচ্ছে।

১৭ এপ্রিল ২০১৪। প্রথমবার গণমাধ্যম দেখে ক্রিকেট বেটিংয়ে জড়িত থাকা ভারতীয় বুকি অতনু দত্তের চেহারা। এরপর সময় পেরিয়েছে সাথে বেড়েছে ক্রিকেট বেটিং। বাংলাদেশের ক্রিকেটে বাজি ধরতে আগ্রহ বেশি ভীনদেশীদেরই। এবারের বিপিএল তার ব্যতিক্রম নয়।

ঢাকায় ছিল আকসু আর পুলিশের সাড়াশি অভিযান। চট্টগ্রামেও চলছে। যার প্রেক্ষিতে চার ভারতীয়সহ ১৪ বুকি আটক হয়। তবে মঙ্গলবার সন্ধ্যার আগে ভারতীয়দের সংখ্যা ছিল দুই। আশ্চর্যজনক হলেও সত্য ধরার পরও একদিন পরই তারা ফিরে গেছে নিজভূমে।

বিসিবি গভর্নিং কাউন্সিলের এই সদস্য জানিয়েছেন তাদের কিছুই করার নেই সব দায়িত্ব পুলিশের।

তাই পুলিশ কতটা দায়িত্ব পালন করছে অনুসন্ধানে চ্যানেল ২৪ এর গন্তব্য উপ পুলিশ কমিশনারের কার্যালয়। যা তথ্য মিললো তার সাথে বোর্ডের বক্তব্য মেলে না। জুয়াড়ি ধরলেও কোনো অভিযোগ নেই বিসিবির।

সন্ধ্যা নামে এর মধ্যে চ্যানেল ২৪ এর কাছে আসে নতুন তথ্য। আরো দুই ভারতীয় জুয়াড়ী আটক। এরপর যা হলো তা হার মানায় সিনেমাকেও। পাহাড়তলী থানায় বুকিদের রাখার তথ্য থাকলেও কেউ স্বীকার করলেন না তা।

যদি থানায় ভারতীয় জুয়াড়ি না থাকেন তাহলে কোথায়? এরপর গন্তব্য স্টেডিয়াম সংলগ্ন চেকপোস্ট।

কেউ জানে না তারা কোথায়। তার আসলেই কোথায়? আনুষ্ঠানিক অভিযোগ গঠনের আগেই ভারতগামী কোন উড়োজাহাজে নাতো?

আর পড়তে পারেন