শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিবিরবাজারসহ একাধিক স্থানে পৃথক অভিযানে প্রায় ৩৬ লক্ষ টাকার চোরাইমালসহ ৩ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০১৮
news-image

 

শাহ ইমরানঃ

কুমিল্লার বিভিন্ন সীমান্তে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে প্রায় ৩৬ লক্ষ টাকার মাদক ও অন্যান্য চোরাইমালামালসহ তিনজনকে আটক করেছে ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১০ বিজিবি এ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লা সদরের অরন্যপুর এলাকার মোবারক সরকারের ছেলে মোঃ রিয়াজ সরকার (২০), ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ফরিদাবাদ গ্রামের আবু মিয়ার ছেলে মোঃ জামাল (৪৫) এবং কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গন্ধমতি গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে মোঃ মাহাবুব আলম।

১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মোঃ শহীদুল আলম জানান, ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ বৌয়ারা বাজার (শাহাপুর পোষ্ট) বিওপি‘র টহলদল সোমবার রাতে শাহাপুর এলাকা হতে ৮১ টি ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ রিয়াজ সরকারকে আটক করা হয়।

অন্য একটি অভিযানে বিজিবির একটি বিশষ টহলদল বিবির বাজার এলাকা হতে ৬৯ বোতল ফেন্সিডিল ও একটি ট্রাকসহ মাদক ব্যবসায়ী মোঃ জামালকে আটক করা হয়।

অপর একটি অভিযানে বিবির বাজার বিওপি’র টহলদল কটক বাজার নামক স্থান হতে ২ বোতল ফেন্সিডিল এবং একটি মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী মোঃ মাহাবুব আলমকে আটক করা হয়।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বর্পূণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ২১ বোতল মদ, ১ শত বোতল ফেন্সিডিল, ৫ হাজার পিস অবৈধ ষ্টেরয়েড ট্যাবলেট এবং ৪ টি গরু টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৩৫ লক্ষ ৮৪ হাজার ২ শত টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টম অফিসে জমা করা হয়েছে।

আর পড়তে পারেন