শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ের অনুষ্ঠানের যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় বুড়িচংয়ের ইউপি সদস্য ও চালক নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা থেকে প্রাইভেটকার দিয়ে বিয়ের অনুষ্ঠানে কক্সবাজার যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য মাঈনুদ্দিন মনির (৪২) ও জেঠাতো ভাই মাহাবুবের (৩৫)মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মনির মেম্বারের স্ত্রী ও দুই ছেলে।

ঘটনাটি ঘটেছে (২৬ জুলাই ) বুধবার ভোর ৫ ঘটিকায়।

পরিবারের সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে প্রাইভেটকার দিয়ে মাঈনুদ্দিন মনির মেম্বারের স্বপরিবার নিয়ে চাচাতো ভাইয়ে বিয়ের অনুষ্ঠানের উদ্দেশ্যে রাতে কক্সবাজার যাওয়ার পথে ভোর ৫টায় সীতাকুণ্ডে পৌঁছলে একটি অজ্ঞাত ট্রাক প্রাইভেটকারকে চাপা দিলে ঘটনারস্থলে সাবেক ইউপি সদস্য মাঈনুদ্দিন মনির ও জেঠাতো ভাই মাহবুব(ড্রাইভার) ঘটনাস্থলে নিহত হয়।গাড়ীতে থাকা মেম্বারের স্ত্রী মৌসুমী আক্তার ও ছেলে মাহাতাব (১০),মেজবাহ্ (৭) আশংকাজনক অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের পরিবারের পক্ষে ভাগিনা মোহন।

নিহত মাঈনুদ্দিন মনির কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয় পরিষদের সাবেক ইউপি সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা সেচ্ছাসেবক দলের সদস্য।সে রামনগর পূর্বহুড়া গ্রামের মৃত:ফুল মিয়া মেম্বারের ছেলে। অপরজন জেঠাতো ভাই মাহবুব একই এলাকার মৃত: আব্দুল সোবহানের ছেলে। তাদের মৃত্যুর খবরে এলাকায় শোকের মাতম চলছে।তার মৃত্যুতে দুবাই থেকে শোক প্রকাশ করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন।

বিষয়টি নিশ্চিত করে ষোলনল ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন বলেন,সড়ক দূর্ঘটনায় মনির মেম্বারের মৃত্যুর খবর শোনে নিহতের বাড়িতে যাই, মরহুমের স্ত্রী ও একটি ছেলে হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। আর একটি ছেলে কিছুটা সুস্থ আছে।

আর পড়তে পারেন