সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ের পরও একসঙ্গে থাকতে পারছেন না তাসনিয়া ফারিণ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

এইতো কদিন আগেই বিয়ে করলেন হালের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সাড়ে আট বছর প্রেমের পর বিয়ে করেন তিনি। তার স্বামী শেখ রেজওয়ান। বিয়ের পরই নবদম্পতি মধুচন্দ্রিমা কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে।

এরপর থেকেই কাজে ফিরতে হয়েছে দুজনকে। শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়ায় যেতে হয়েছে ফারিণকে। অন্যদিকে রেজওয়ানও ফিরেছে তার কাজে। যার কারণে এ সঙ্গে থাকা হয়ে উঠছে না তাদের। ফারিণ বলছে, স্বল্প পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে অস্ট্রেলিয়াতে চলে এসেছি। অর্থাৎ খুব ব্যস্ততার মাঝে আনুষ্ঠানিকতা সেরেই আমি আর আমার স্বামী যে যার কাজে যোগ দিয়েছি।

অস্ট্রেলিয়ায় ফারিণ কী কাজে ব্যস্ত এমন প্রশ্নে তিনি বলেন, অস্ট্রেলিয়া এসেছি শিহাব শাহিনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামে একটি ওয়েবফিল্মের শুটিং করতে। এটা আমার প্রথম অস্ট্রেলিয়া ভ্রমণ।

এই ওয়েবফিল্মের সঙ্গে আমার ব্যক্তি জীবনের মিল রয়েছে। শুধু লং ডিসটেন্স রিলেশনশিপের ব্যাপারটায়। আমি আট বছর লং ডিসটেন্স রিলেশনশিপে ছিলাম। এমনকি বিয়ের পরও কাজের জন্য আমার স্বামী আর আমি একসঙ্গে থাকতে পারছি না-যোগ করেন ফারিণ। গত ১১ আগস্ট পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে ঘরোয়া পরিসরে বিয়ে সারেন তাসনিয়া ফারিণ। সোমবার বিকেলে এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন ফারিণ নিজেই।

অভিনেত্রী ফারিণ লিখেছেন, সাড়ে আট বছরের প্রেম, বন্ধুত্ব ও পাশে থাকার পর আমরা ১১ আগস্ট ২০২৩ তারিখে অফিসিয়ালি এক হলাম। অনেক দিন হয়ে গেলেও আমি তোমাকে আমার হৃদয়ে প্রথম দিনের মতো করেই পাই। আমি তোমার মধ্যে শান্তি খুঁজে পাই। বাইরের কোলাহল ছেড়ে আমরা একে অন্যের মধ্যে নিজেদের অভয়ারণ্য তৈরি করেছে।

তিনি আরও লিখেছেন, ক্যামেরার ভূবনে আসার আগে আমি যখন কলেজে পড়তাম, তখন আমরা প্রেমে পড়েছিলাম। তোমাকে পাওয়ার আগে আমার জীবন দ্রুত বদলে যেত। তুমি আমার ছায়ার মতো সেখানে ছিলে। আমার কর্মক্ষেত্রের মানুষ না হয়েও তুমি আমাকে সবসময় অনুপ্রেরণা ও সমর্থন দিয়ে গেছ।

পোস্টের মাঝামাঝি অভিনেত্রী লিখেছেন, আমরা একে অপরকে অগ্রাধিকার দিয়ে শুধু নিজেদের স্বপ্নপূরণের দিকে এগিয়ে গেছি। সময়ের সঙ্গে আমাদের জীবনে বদল এলেও আমাদের গতি ছিল একই দিকে। এ কারণেই আমাদের সম্পর্ক ছিল বেশ ব্যক্তিগত। এটা অনেক সুন্দর।

আর পড়তে পারেন