শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে আম গাছ থেকে পড়ে রং মিস্ত্রির মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০১৮
news-image

আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং ॥
কুমিল্লা জেলার বুড়িচংয়ে উপজেলার যদুপুর গ্রামে আম গাছ থেকে পড়ে এক রং মিস্ত্রির মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত মো: হালিম(৪০) জেলার বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের যদুপুর মসজিদ ও এতিমখানার সংলগ্নের পূর্ব পাশের্^র বাড়ীর আলী হোসেনের ছেলে ।

১৮ এপ্রিল রাত ৯টায় একই এলাকার সাব বাড়ির পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে।
বিস্তারিত আরো জানা যায়, মো: হালিম প্রতিদিনে ন্যায় পেশাগত দায়িত্ব পালনের জন্য বুধবার সকালে বাড়ি থেকে বের হয়ে যায়। সে কয়েকদিন ধরে সাব বাড়ির এলাকায় রং এর কাজ করিতেন সে দিন দুপুরে সাব বাড়ির পুকুর পাড়ের আম খাওয়ার জন্য একটি আম গাছে উঠে। তখন আম পারার সময় গাছ থেকে পড়ে পুকুরের পানিতে ডুবে যায়। সন্ধ্যায় বাড়িতে না আসাতে তার পরিবার তাকে খোঁজাখুঁজি শুরু করেন। তার সন্ধানে রাত সাড়ে ৮টায় সাব বাড়ি পাশে আসলে তখন স্থানীয় এক ভারসাম্যহীন মো: মাকসুদ বলে “মিস্ত্রি পুকুরের আম গাছে উঠেছে” ততক্ষণিক তার কথার ভিত্তিতে পুকুরের পাড়ে গিয়ে তার পরিবার দেখে হালিমের মরদেহ পানিতে ভেসে আছে। তখন তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। হালিমের স্ত্রী, ছেলে মেয়ে, আত্মীয়-স্বজন, পাড়া-পড়শী সকলের মাঝে শোকের কালো ছায়া নেমে আসে। হালিমের মরদেহে রক্ত এবং মাথায় একাদিক কাটার দাগ রয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় মো:আমিনুল ইসলাম। স্থানীয় মেম্বার জহিরুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনে তাদের বাড়িতে গিয়ে তার মরদেহ দেখে আসি।

আর পড়তে পারেন