শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে করোনা থেকে মুক্তি ও নিহত বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া-মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নয়াকামতা গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদে বুধবার (১২ আগষ্ট) দুপুরে  নায়কামতাবাসীর উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনা থেকে উত্তোরণের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

উক্ত দোয়ায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও তার সহধর্মিণী আরজু মনিসহ পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া করা হয়।

পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে ভ্যাক্সিন কার্যক্রম নিয়ে সঠিক তথ্য প্রচার ও গুজবরোধে সচেতনতামূলক আলোচনা করা হয় ও যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমির উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়নের ২ বারের সাবেক সফল চেয়ারম্যান, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জনাব আব্দুস সালাম। নিমসার জুনাব আলী কলেজ এর সাবেক নির্বাচিত ভিপি ও বঙ্গবন্ধু পরিষদ, মোকাম ইউনিয়নের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক জনাব মোকলেসুর রহমান, ৪ নং ওয়ার্ড, মোকাম ইউনিয়নের সাবেক মেম্বার জনাব অহিদুর রহমান সহ বুড়িচং উপজেলার ছাত্রলীগ, যুবলীগ সহ এলাকার বিশিষ্টব্যাক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।

উল্লেখ্য যে, করোনা সংক্রমণের প্রথম থেকেই যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। খাদ্য, অর্থ ও করোনা প্রতিরোধক সামগ্রী মানুষের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন।

আর পড়তে পারেন