রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রিকসে প্রধানমন্ত্রী কত টাকা খরচ করেছেন সে হিসাব ও জনগণ নেবে : বরকতুল্লাহ বুলু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু বলেছেন, ব্রিকস সম্মেলনে প্রধানমন্ত্রী কত টাকা খরচ করেছেন সে হিসাবও জনগণ নেবে। এভাবে এদেশ আর দেউলিয়া করা যাবে না। শনিবার (২৬ আগস্ট) বিকেলে রাজশাহীতে বিএনপি আয়োজিত কালো পতাকা গণমিছিল কর্মসূচিতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

বরকতুল্লাহ বুলু বলেন, দেশের সাড়ে ১৭ কোটি মানুষ আওয়ামী লীগকে আর চায় না। বাকি ৫০ লাখ দলীয় গুণ্ডাপাণ্ডা আর আমলা শেখ হাসিনা টিকিয়ে রাখতে চায়। কিন্তু এদেশের জনগণ তা হতে দেবে না। সারা পৃথিবীর সভ্য দেশগুলোও শেখ হাসিনাকে অনির্বাচিত সরকার মনে করে। তারাও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়।

তিনি বলেন, আওয়ামী লীগ জিয়ার অনুদান করা দল। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নিজ হাতে স্বাক্ষর করে আওয়ামী লীগকে আবার পুনরুজ্জীবিত করার দায়িত্ব দিয়েছিলেন মালেক উকিলকে। আজকের আওয়ামী লীগ শেখ মুজিবের আওয়ামী লীগ নয়। আজকের আওয়ামী লীগ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অনুদানের আওয়ামী লীগ।

বুলু আরও বলেন, আজকে বাংলাদেশে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হচ্ছে। তারা মনে করছে মামলা দিলে বিএনপি থমকে যাবে। পুলিশ বিএনপির নামে মামলা দিয়ে গতি কমতে পারেনি বরং বাড়িয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ইশার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী বিভাগের সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত খালেক এবং এইচ এম ওবায়দুর রহমান চন্দন।

সমাবেশ শেষে রাজশাহী নগরীর বিভিন্ন সড়কে কালোপতাকা মিছিল বের করেন দলটির নেতাকর্মীরা।

আর পড়তে পারেন