শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাইকে বাঘের চেয়েও বেশি ভয় পায়:ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে এমপি একরাম

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২২
news-image

 

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে বলেছেন, ভাইকে বাঘের চাইতেও বেশি ভয় পায়।

এক কর্মির প্রশ্নের জবাবে তিনি বলেন,ইউপি নির্বাচনে কোম্পানীগঞ্জে মার্কা দেয় নাই কিন্তু কবিরহাটে কেন দেওয়া হলো। কারণ একটাই কবিরহাটের মানুষ ভালো। কোম্পানীগঞ্জের মত মির্জা নেই এখানে। ভাইকে বাঘের চাইতেও বেশি ভয় পায়। লজ্জা করতে আমার সীমা নেই।

বৃহস্পতিবার (৫ মে) বিকেল ৫টার দিকে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছো বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এমপি একরাম বলেন,একজন ভাবি মায়ের মত। সে ভাবিকে তুচ্ছ-তাচ্ছিল্য করে বক্তব্য রাখা হইছে। এটা কি পৃথিবীর মানুষ দেখে নাই। কিন্তু কোন বিচার নেই। আমি শুধু একটু বলেছি ওই পরিবারের লোক। বাহ আমার সাধারণ সম্পাদক গিরি বাদ। কত দিন আপনি বাদ রাখবেন রাখেন। মানুষ যখন ঘরে দাঁড়ায়,মানুষের যখন মাথায় লাখে তখন হিতাহিত জ্ঞান থাকেনা। এখন মানুষ আস্তে আস্তে ঘুরে দাঁড়ানোর জন্য রেডি হচ্ছে।

কবিরহাটবাসীর উদ্দেশ্যে বলেন, আমরা কবিরহাটের একজন নেতৃত্বে চাই। আমরা সারা জীবন কি তাদের গোলামী থাকব। পরিবার একটা পুরো বাংলাদেশ কাপাই দিছে। আমাকে প্রধানমন্ত্রী হাত বেধে দিছে। ঊনি আমার কাছে খবর পাঠিয়েছে। আমি যেন একটা কথাও ওদের বিরুদ্ধে না বলি। আমি বলবও না। এমোনো শুনা যায় অনেকে কথা বলার জন্য অনেক টাকা পাইছে। এমোনো শুনা যায় নিজ ঘরে আগুন লাগিয়ে কেউ আলু পোড়াতে চায়। তাহলে ঘরও কয়লা হয়ে যাবে আলুও কয়লা হয়ে যাবে। কবিরহাটের লোকই তাকে এমপি বানাইছে। আজকে কবিরহাটে তিন ভাগে বিভক্ত। নেতৃত্ব যদি ঠিক না থাকে। কবিরহাটের মানুষ কেন যাবে আপনাদের কাছে। খালি এমপি গিরি করার জন্য ঢাকায় বসে থাকলেতো হবেনা। আমার এলাকার মানুষ আমাকে দেখলে যে মনো শক্তি পাবে, তাঁর সংসারেও সে মনো শক্তিটা কাজে লাগবে।

একরাম বলেন, আমি উপরে অনেক কথাবার্তা বলেছি। আমি শেখ হাসিনার কর্মি। যারা আমাকে সরাইতে চাইছেন,আগামী ডিসেম্বর মধ্যে আপনারাও থাকেন কিনা এটাও আমাদের দেখার বিষয়। বেশি বাড়াবাড়ি ভালোনা। আপনারা ভারপ্রাপ্ত। কয়েকজন ফোন করে বলে মাইজদীতে এক হাজার লোক হয়নাই। ওবায়দুল কাদেরের কোন প্রেগ্রামে যদি এক হাজার লোক হয় এটাতো আমাদের জন্যও লজ্জার ব্যাপার। কারণ এ আজকে কবিরহাটের অনেকে রাগ আমি কেন দুই (সিড) আসনের জন্য বলছি। আরে দুই সিডের জন্য বলছি কবিরহাটের মানুষ অবহেলিত। এ অবহেলিত মানুষকে বুকের মধ্যে টানার জন্য। এরা আমাকে সৃষ্টি করে সুবর্ণচর- সদরে পাঠিয়েছে।

আর পড়তে পারেন