শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ি খুন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০১৯
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার শনিবার দুপুরে শিবনগর বাজার এলাকায় তুচ্ছ ঘটনা টিউবওয়েল এর পানি নেওয়া কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে কিল-ঘুষিতে রমিজ মোল্লা (৫০)নামের এক ব্যবসায়ি খুন হয়েছে বলে  অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানায় পুলিশ।

নিহত রমিজ মোল্লা উপজেলার শিবনগর উত্তর পাড়া মৃত. আবদুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার শিবনগর উত্তরপাড়া গ্রামের মৃত আবদুর রহমান এর ছেলে রমিজ মোল্লা শিবনগর বাজারে দোকান ব্যবসা করে আসছিল। শনিবার দুপুরে টিউবওয়েল’র পানি নেওয়া কেন্দ্র করে আরেক ব্যবসায়ি ঘাতক মনির হোসেন সাথে কথা কাটা কাটির এক পর্যায়ে ঘাতক মনির কিল – ঘুষিতে রমিজ মোল্লা মাটিতে লুটে পড়ে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ওই ঘটনায় খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এদিকে ওই ঘটনায় দেবিদ্বার থানায় নিহতের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

এব্যাপারে দেবিদ্বার থানার তদন্ত কর্মকর্তা মেজবাহ বলেন, শিবনগর গ্রামের বাজারে দুই ব্যবসায়ির মধ্যে টিউবওয়েল এর পানি নেওয়াকে কেন্দ্র করে একজনের ঘুষিতে আরেক জন নিহত হয়েছে । লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে রোববার ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আর পড়তে পারেন