শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

 মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি ২০১৮ ব্যাচের পুর্ণমিলনী অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি ২০১৮ সালের ব্যাচের সাবেক শিক্ষার্থীদের পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

ঈদের তৃতীয় দিন বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রাঙ্গণে এ পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়। সকালে ২০১৮ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের পদচারণে মুখর হয়ে ওঠে প্রিয় বিদ্যাপীঠ মাছিমপুর আর আর ইনস্টিটিউশন। এ উৎসবে শিক্ষার্থীরা মেতে উঠেছিলেন আনন্দে, যেন খুঁজে পেয়েছিলেন নিজেদের শৈশব।

এছাড়াও প্রাণের বিদ্যালয়ে মধুর মিলনে সতীর্থরা একে অপরের সঙ্গে কুশল বিনিময়, কোলাকুলি ও সেলফির মাধ্যমে বন্ধুত্বের নতুন বন্ধন তৈরি করেন। সব ভেদাভেদ ভুলে সবাই একই জায়গায় মিলিত হন।

উক্ত পুর্ণমিলনী অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধাণ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলম সরকার। বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হন অত্র বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য গাজী শাহজালাল। এসময় আরো উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আলী, সিনিয়র সহকারী শিক্ষিকা সালমা আক্তার, সাহিনা আক্তার ও পরিতোষ সিকদারসহ বিদ্যালয়ের কর্মচারীবৃন্দ।

প্রথম পুর্ণমিলনীতে কেক কেটে জাঁকজমকপূর্ণ উদযাপন করেন শিক্ষার্থীরা।

২০১৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ সাজ্জাদ হোসেন শ্যামল বলেন, পুর্ণমিলনীর মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ব ও বন্ধুত্ব টিকে থাকবে বলে আমি আশা করি। ইনশাআল্লাহ এই আয়োজন প্রতিবছর করা হবে।

আর পড়তে পারেন