বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে দৃষ্টি প্রতিবন্ধীর লাশ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পীত হত্যা!

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৮, ২০২১
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগরে মোঃ রবিউল্লাহ (১৮) নামে এক দৃষ্টি প্রতিবন্ধীর গলায় ফাঁস দেয়া অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি জমি সংক্রান্ত জেরে পরিকল্পীতভাবে হত্যা করা হয়েছে তাকে।

ঘটনাটি উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন রাজাবাড়ী গ্রামে ঘটে। শনিবার সকাল ৬টায় ওই গ্রামের ভূঁইয়া বাড়ির পুকুরের দক্ষিণ পারের রেওনা গাছে ঝুলানো অবস্থায় তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোঃ রবিউল্লাহ (১৮) উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন আকুবপুর ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ মোঃ ইউসুফ মিয়ার ছেলে।

স্থানীয়দের দাবি, নিহত রবিউল্লাহ একজন দৃষ্টি প্রতিবন্ধী, সে কোন ভাবেই আত্মহত্যা করতে পারেনা। তার গাছে ঝুলন্ত মরদেহ দেখে স্পষ্ট বুঝা যায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের বাবা হাফেজ মোঃ ইউসুফ জানায়, আমার ছেলে শুক্রবার দিবাগত রাতে বলিঘর হুজুরী শাহ মাফিলে যায়, পরদিন সকালে আমার স্ত্রীর কাছে স্থানীয় এক লোক এসে তার মৃত্যুর সংবাদ দিলে আমরা জানতে পারি। তিনি আরো বলেন, আমার নিজ বাড়িতে জায়গা সংক্রান্ত একটি দন্দ আছে, যার রেশ ধরে আমার ছেলেকে হত্যা করা হতে পারে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি নিশ্চিত করতে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন