শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ভারতীয় কাপড়সহ ২ পাচাঁরকারী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের ছালিয়াকান্দি এলাকা থেকে সোমবার রাতে ২৩৫পিছ ভারতীয় শাড়ী কাপড়সহ ২ পাচাঁরকারীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। এসময় কাপড় বহনকারী সাদা রঙের একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
আটককৃত পাচাঁরকারী দলের সদস্যরা হলো কুমিল¬া জেলার সদরের রতœাবতী এ/পি কাপ্তান বাজার এলাকার মো: মাইন উদ্দিন মিয়ার ছেলে ইমন মিয়া (২৮), একই গ্রামের বিষ্ণুপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সোহেল মিয়া (২৬)।
জানা যায়, মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: আবুল কাশেমের নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের ছালিয়াকান্দি এলাকার রবি টাওয়ারের সামনে থেকে প্রাইভেটকারে করে ভারতীয় শাড়ী কাপড় পাচাঁর করার সময় ২পাচাঁরকারীকে গ্রেফতার করে। এসময় বিভিন্ন রঙের ২৩৫পিছ শাড়ী কাপড় উদ্ধার এবং বহনকারী সাদা রঙের (ঢাকা মেট্রো-গ, ২৬-৯৮৯২) নাম্বারের একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
একই সময়ে অপর একটি অভিযানে মুরাদনগর থানার এসআই আবদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার নবীপুর গ্রামে অভিযান চালিয়ে ৩০পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী কাউছার মিয়া(২২)কে আটক করে।
আটককৃত মাদক ব্যবসায়ী নবীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।
এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল¬া জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

আর পড়তে পারেন