শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনার কাঠালিয়া নদীতে ট্রলার ডুবে ৩ জন নিহত॥ ১ জন নিখোঁজ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০২২
news-image

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার মেঘনা উপজেলার কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। এখনো নিখোঁজ রয়েছেন এক শিশু।

সোমবার দুপুর ২টার দিকে উপজেলার পুরান বাটেরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মতিন মিয়ার স্ত্রী জুলেখা বেগম (৫৫), তাঁর মেয়ের ঘরের নাতনি আয়েশা আক্তার (১২) এবং মরিয়ম আক্তার (৭)। ট্রলার ডুবির ঘটনায় তামান্না আক্তার নামে পাঁচ বছরের এক শিশু নিখোঁজ রয়েছে। তার সবাই ঢাকার ডেমরা থানার সুকুরশি এলাকার বাসিন্দা। এ তথ্য নিশ্চিত করেছেন দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম।

এ ঘটনায় এক শিশু এখনো নিখোঁজ রয়েছে এবং আহতদের দাউদকান্দির একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী একটি ট্রলার দাউদকান্দি থেকে তিতাস উপজেলার মোহনপুর গ্রামের উদ্দ্যেশে যাচ্ছিল।  ট্রলারটি কাঁঠালিয়া নদীর পুরান বাটেরা এলাকায় পৌঁছালে কচুরিপানার কারণে গতি কমে যায়। এ সময় চালক গতি বাড়িয়ে চালিয়ে নেওয়ার চেষ্টা করলে কোনো কিছুর সঙ্গে ধাক্কা লেগে ট্রলারের তলা ফুটো হয়ে যায়। এতে দ্রুত ট্রলারটি ডুবে যায় বলে প্রত্যক্ষদর্শীদেও ধারনা।

মেঘনা থানার ওসি ছমিউদ্দিন বলেন, ট্রলার ডুবির ঘটনায় তিনজন মারা গেছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন