সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সেনানিবাসের ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ এর ২৩-তম আন্ত: হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগিতায় জয়নুল হাউজ চ্যাম্পিয়ন ও জগদীশ হাউজ রানারআপ হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে ক্রীড়া প্রতিযোগিতা ও দ্বিতীয় পর্বে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

প্রতিযোগিতায় ২৫ মিটার চকলেট দৌড়ে (বালিকা) প্রথম হয়েছেন জয়নুল হাউসের রাফা বিনতে রাব্বি, দ্বিতীয় হয়েছেন জগদীশ হাউসের জান্নাতুল মাওয়া ও তৃতীয় হয়েছেন রোকেয়া হাউসের আরফা মনি।

২৫ মিটার ব্যাঙ দৌড়ে (বালক) প্রথম হয়েছেন জয়নুল হাউসের সামস আল দ্বীন, দ্বিতীয় হয়েছেন জগদীশ হাউসের তালহা হক আদি ও তৃতীয় হয়েছেন রোকেয়া হাউসের নাহিন রাহাদ তাওসিফ।

ভারসাম্য দৌড়ে  (বালিকা) প্রথম হয়েছেন জয়নুল হাউসের রাবেয়া সুলতানা , দ্বিতীয় হয়েছেন জয়নুল হাউসের আফসানা আকতার ও তৃতীয় হয়েছেন জগদীশ হাউসের ইসরাত জাহান তারিন।

এবং ৪০০ মিটার রিলে দৌড়ে (বালক) প্রথম হয়েছেন জয়নুল হাউসের তাহমিদ, মিনহাজ, আহনাফ ও সায়ান।  দ্বিতীয় হয়েছেন জগদীশ হাউসের ফাহাদ, তাহসিন, আলিফ ও আরমান এবং তৃতীয় হয়েছেন রোকেয়া হাউসের ইয়াসিন, রাহাত, তানজিদ ও আবিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও ৩৩ আর্টিলারি ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাব্বি আহসান, এনডিসি, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস ফারজানা আফরোজ।

অনুষ্ঠানে কুমিল্লা সেনানিবাসের উর্ধ্বতন কর্মকর্তা, স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন