মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাস্তায় ইফতার করলেন কুমিল্লার ট্রাফিক পুলিশের টি আই সহ সদস্যরা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২, ২০২৪
news-image

শাহ ইমরান :

কুমিল্লাবাসীকে স্বস্তি দিতে ইফতার সময় দায়িত্ব পালন করে যান ট্রাফিক পুলিশের সদস্যরা রাস্তায় সেরে নেন ইফতার।

মঙ্গলবার (২ এপ্রিল ) পদুয়ার বাজার বিশ্বরোড মোড়ে ট্রাফিক পুলিশের সঙ্গে রাস্তায় ইফতারে শরিক হন কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশের টি আই জিয়াউল চৌধুরী টিপু ও অন্যান্য সদস্যরা।

সামনেই পবিত্র ঈদ-উল-ফিতর। এ কারণে কর্মব্যস্ততা বেড়েছে কুমিল্লা বাসিন্দাদের। পাল্লা দিয়ে বেড়েছে রাস্তার যানজটও। সন্ধ্যা নামার আগেই অনেকে বাসায় ফিরতে চান। রাস্তায় থাকে মানুষের ভিড়। একারণে রাস্তায় বাড়ে যানবাহনের চাপ। সেই যানজট নিরসনে হিমশিম খেতে হয় ট্রাফিক পুলিশ সদস্যদের।

এরপরও ঘরমুখো মানুষ যেন ইফতারের আগেই গন্তব্যস্থলে পৌঁছাতে পারে এজন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারা। সাধারণ মানুষ তাদের প্রিয়জনদের সাথে ইফতার করতে পারলেও, প্রিয়জনদের সাথে ইফতার করা হয় না ট্রাফিক পুলিশ সদস্যদের। ইফতারের সময়ও তাদের ডিউটি করে যেতে হয়।

এর ফাঁকে কোনো ভাবে রাস্তায়ই সেরে নিতে হয় তাদের ইফতার। রাস্তায় দাঁড়িয়ে-দাঁড়িয়ে ইফতারি করেন তারা, বসারও জায়গা থাকে না অনেক সময়।কখনো বসার জায়গা থাকলেও বসার সময়ও পান না তারা। ইফতারির ফাঁকেই যানজট নিয়ন্ত্রণ করতে হয়ে তাদের।

ইফতারের সময় উপস্থিত ছিলেন জিয়াউল চৌধুরী টিপু ওসি ট্রাফিক (টি আই এডমিন) সদর দক্ষিণ থানার ওসি আলমগীর হোসেন, টি আই সাইফুল ইসলাম, টি আই সৈকত, টি আই শফিকুল ইসলাম ও ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা।

আর পড়তে পারেন