শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ঔষধ ব্যবসায়ীদের ধর্মঘট; ভোগান্তিতে জনসাধারণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার লাকসামে ঔষধ ব্যবসায়ীদের ৬ঘন্টা ধর্মঘটের কারনে চরম ভোগান্তীতে পড়েছে জনসাধারণ।

বুধবার সকাল ৫টা থেকে শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত এ ধর্মঘট চলে। এ ঘটনায় ঔষধ ব্যবসায়িদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

ঔষধ ব্যবসায়িদের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় ঔষধ ব্যবসায়ি সমিতির সভা চলাকালে লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের মোবাইল ফোনে সমিতির সাধারন সম্পাদক লুৎফুল হাছানকে অশোভন ভাষা ও লাকসাম থেকে বিতাড়নের হুমকি প্রদান করে। এর প্রতিবাদে বুধবার সকাল ৫ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দৌলতগঞ্জ বাজার ঔষধ ব্যবসায়ীরা দোকান বন্ধ রেখে প্রতিবাদ জানায়।

এ ঘটনায় ঔষধ ব্যবসায়িদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। ঔষধের দোকান বন্ধ থাকায় ভোগান্তীতে পড়ে জনসাধারন।

ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক লুৎফুল হাছান জানায়, পৌরসভার মেয়র আমাকে ও আমাদের সমিতিকে নিয়ে অশোভন আচরন করে এবং আমাকে লাকসাম থেকে বিতাড়নের হুমকি প্রদান করার প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীরা ৬ ঘন্টা দোকান বন্ধ রেখে ধর্মঘট পালন করে।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন, আমি কারো সাথে অশোভন আচরন করিনি। হঠাৎ ঔষধের মুল্য বৃদ্ধির প্রতিবাদ করায় ব্যবসায়ীরা দোকান বন্ধ রাখেন।

আর পড়তে পারেন