রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে চেয়ারম্যান বাড়ির কবরস্থান থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার লাকসাম উপজেলার কোটইশা গ্রাম থেকে শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বাকই ইউনিয়নের চেয়ারম্যান আবদুল আউয়ালের (আবুল) বাড়ির পূর্ব পাশে পারিবারিক কবরস্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই শ্রমিকের নাম মেহেদী হাসান (২৪)। তিনি পেশায় একজন কৃষি শ্রমিক ছিলেন। মেহেদী কোটইশা গ্রামের পুরাতন বাড়ির আবদুল জব্বারের ছেলে।

নিহতের মা ফাতেমা বেগমের অভিযোগের তীর একই গ্রামের বাসিন্দা মালেক মিয়ার ছেলে বাছেদ ও আমিন বাড়ির সিরাজুল ইসলামের ছেলে জিহাদের দিকে।

পুলিশ জানিয়েছে, তিন দিন আগে মেহেদী হাসান মা-বাবার সঙ্গে সকালে নাস্তা খেয়ে তার সহপাঠীদের সঙ্গে বের হন। মেহেদী কৃষিজমি ও বিভিন্ন ধরনের শ্রমিকের কাজ করতেন। এমনকি একই গ্রামের আমিন বাড়ির বাসিন্দা জাহিদ ও বাছেদ মিয়ার সঙ্গে দিনে অথবা রাতে আড্ডা দিতেন এবং মাঝে মধ্যে রাতে তাদের বাড়িতে ঘুমাতেন তিনি। মেহেদীর পাশের বাড়ির আনোয়ারা বেগম বৃহস্পতিবার বিকালে চেয়ারম্যান বাড়ির পাশে কবরস্থানে কচুর লতি ওঠাতে গিয়ে এক যবুকের ডান চোখ উঠানো লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন। এ সময় স্থানীয়রা মেহেদীর অর্ধগলিত লাশ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মর্গে পাঠানো হবে। সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন