রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ভূমি অফিসের জালিয়াতির অভিযোগে দুই প্রতারক আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১, ২০২৪
news-image

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতির ভূমি অফিসের সহ-কারী ভূমি কর্মকর্তার অফিসিয়াল আইডি হ্যাক ও সীলমোহর সহ অন্যান্য ডকুমেন্ট জালিয়াতি করে প্রতারণার অভিযোগে দুই প্রতারককে আটক করে পুলিশের সোপর্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা সহকারি কমিশন (ভূমি) মোঃ ছামিউল ইসলাম।

(৩১ জানুয়ারি ২০২৪) বুধবার বিকেলে দুই প্রতারককে আটক করা হয়েছে।

পুলিশ ও ভূমি অফিসের সূত্রে জানা যায়,উপজেলার ময়নামতি ইউনিয়নের ভূমি অফিসের সহকারি কর্মকর্তা মো: নুরুল ইসলামের অফিসিয়াল আইডি হ্যাক ও সীলমোহর সহ বিভিন্ন ডকুমেন্ট জালিয়াতি করে দলিল কাজ সম্পন্ন করেন দুই প্রতারক শরিফ হোসেন( ২৭) ও মো: সালেহ আহম্মেদ (২১)। প্রতারক শরিফ হোসেনের বাড়ি উপজেলা ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া গ্রামের মৃত: শহিদউল্লাহ’র ছেলে। অপর প্রতারক মোঃ সালেহ আহম্মেদ একই ইউনিয়নের বিনন্দিয়ারচর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

ময়নামতি ইউনিয়নের ভূমি অফিসের সহকারি কর্মকর্তা মো: নুরুল ইসলাম জানান,এই দুই প্রতারক আমাকে বিপদগ্রস্ত করতে অফিসিয়াল ও বিভিন্ন ডকুমেন্ট জালিয়াতি করেছে।আমি জানতে পেরে প্রথমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে অবগত করি তারপর তিনি তাদেরকে আটক করে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির পুলিশের হাতে সোপর্দ করে।এ বিষয় ফাঁড়ির এসআই মোঃ রহুল আমিন জানান, ময়নামতি ইউনিয়নের ভূমি অফিসের নীলমহল ও ডকুমেন্ট জালিয়াতির অভিযোগ তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

আর পড়তে পারেন